সিংড়ায় সুষ্ঠু নির্বাচনের দাবি বিএনপি প্রার্থী তায়জুলের

সোমবার, জানুয়ারি ১৮, ২০২১,১২:৩৬ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : আসন্ন ৩০ জানুয়ারী অনুষ্ঠিত নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষতার দাবি করেছেন বিএনপির প্রার্থী মোঃ তায়জুল ইসলাম।

রবিবার দুপুর ১২টায় উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে পৌর বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনী আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি প্রশাসন ও গণমাধ্যম কর্মীদের কাছে এই দাবি জানান। মেয়র প্রার্র্থী তায়জুল ইসলাম বলেন,আমরা মাঠ পর্যায়ে সাধারণ ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকের যে সাড়া পাচ্ছি তাতে ভোট কেন্দ্রের পরিবেশ যদি ভালো থাকে, ভোটাররা যদি ভোট দেওয়ায় সুযোগ পায় তাহলে আমাদের জয় নিশ্চিত।

পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ মুক্তার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন,উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক অধ্যক্ষ আনোয়ার হোসেন আনু,উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক ভিপি ও ভাইস চেয়ারম্যান মোঃ শামীম হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচীব দাউদার মাহমুদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহাদত হোসেন মিন্টু, সদস্য সচীব আমিরুর ইসলাম প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে