সিংড়ায় সাবেক এমপি আজাদের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,১০:২১ পূর্বাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোর-৩ (সিংড়া) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি।

গতকাল সোমবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির আহবায়ক এড. মজিবুর রহমান মন্টুর সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ন আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু,শাহাদত হোসেন,শারফুল ইসলাম বুলবুল।পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শাখাওয়াত হোসেন শাখা,মহিদুল ইসলাম। উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শরিফুল হাসান মৃধা,ভিপি শামীম হোসেন, আফছারুজ্জামান,আসাদুজ্জান মিঠু,সেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম,উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহাদত হোসেন মিন্টু,সদস্য সচিব আমিরুল ইসলাম,পৌর আহবায়ক মুক্তুর হোসেন,সদস্য সচিব উৎপল কুমার, সাবেক ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল-মমিন,জামাল আহমেদ অনিক প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৩শে আগষ্ট হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় শাহাদত বরণ করেন তিনি। এড. আবুল কালাম আজাদ ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারি জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিন হন। পরে ২০১৪ সালের ২৯শে ফেব্রুয়ারি উপজেলা চেয়ারম্যানও নির্বাচিত হন। এর আগে সিংড়া পৌরসভা ঘোষণার আগে ১৯৮৮ সালে সিংড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও নির্বাচিন হন। তিনি ১৯৯৭ সাল থেকে মৃত্যু পর্যন্ত দীর্ঘ ১৮ বছর উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে