সিংড়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বুধবার, সেপ্টেম্বর ২৯, ২০২১,১০:২৬ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি : জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা হলরুমে কেককাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন,উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, মহিলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহমিদা রহমান আখি, যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি মানসি ভুট্রাচার্য, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন মহিলা সংগঠনের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি পারভীন আকতার।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে