সিংড়ায় ভায়েরার বাড়িতে বেড়াতে এসে করোনায় ১ জনের মৃত্যু

বৃহস্পতিবার, জুন ১১, ২০২০,৫:২৫ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব্,সিংড়(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় ভায়েরার বাড়িতে বেড়াতে এসে করোনা উপসর্গ নিয়ে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অরুন কুমার দাস (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অরুন রাজশাহী জেলার চারঘাট উপজেলার চারঘাট পৌর এলাকার গজেন্দ্রনাথ দাসের ছেলে। সে কিছুদিন আগে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেছেন এবং একটি ঔষধ কোম্পানিতে কর্মরত ছিলো বলে জানা যায়।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম জানান, অরুন কুমার দাস গত সপ্তাহে ঢাকা থেকে তার ভায়েরার বাড়ি সিংড়া মাদারীপুর মহল্লায় আসেন। এরপরে তার জ্বর শ্বাসকষ্ট এবং উচ্চ রক্তচাপ দেখা দেয়। পরে জ্বর শ্বাসকষ্ট নিয়ে অরুণ কুমার দাস বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন।

এরপর তিনি তার ভায়েরার বাসায় চলে যান। বিকেল পাঁচটার দিকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে আবারো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে বিকেল সাড়ে ৫ টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ রাজশাহী জেলার চারঘাট এর উদ্দেশ্যে নিয়ে গেছে তার আত্মীয়-স্বজন।

এ সময় সিংড়া পৌর সভার মাদারীপুর মহল্লায় নব মুসলিম অরুনের ভায়েরা হাবিবুর রহমানের বাড়ি লকডাউন করে দেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে