সিংড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

শনিবার, জুলাই ১১, ২০২০,১:২৯ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া (নাটোর) প্রতিনিধি : মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি, এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের সিংড়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

শনিবার সকালে সিংড়া উপজেলা হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাকিরা হায়দার,ডাঃ মাহবুব পাভেল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামরুল হাসান কামরান,মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিনহাজ উদ্দিন সহ অন্যরা।

অনুষ্ঠানে কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরীতে ৪জন শ্রেষ্ঠ কর্মী ও ৩টি প্রতিষ্ঠানকে সন্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। সন্মাননা প্রাপ্ত শ্রেষ্ঠ ৪ জন কর্মীরা হলেন ইটালী ইউনিয়নের রেজেকা পরভীন ও মমতাজুল ইসলাম, তাজপুর ইউনিয়নের নাজনীন আক্তার, হাদিয়ান্দহ ইউনিয়নের সুলতানা পারভীন।

৩ টি প্রতিষ্ঠান হলো সুর্যের হাসি নেওয়ার্ক,চামারী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং তাজপুর ইউনিয়ন পরিষদ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে