সিংড়ায় বিভাগীয় কমিশনারের প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর পরির্দশন

সোমবার, জুলাই ১২, ২০২১,৭:২১ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের খেজুরতোলার আতাইকুলায় প্রধান মন্ত্রীর উপহার গ্রহহীনদের ৮টি ঘর পরিদর্শন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডাঃ হুমায়ুন কবির।

সোমবার সকাল ১১টায় গৃহহীনদের ঘর পরিদর্শনকালে উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক শামীম হোসেন,সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক,উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার মোঃ রকিবুল হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আল-আমিন সরকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন,লালোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসেন সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

এসময় বিভাগীয় কমিশনার ডাঃ হুমায়ন কবির সুবিধা ভোগী পরিবারে সাথে কথা বলেন এবং তাদের সংসার জীবনের খোঁজ খবর নেন। পরে প্রশাসনের পক্ষ থেকে সুবিধাভোগী ৮টি পরিবারের মাঝে ২ কেজি চিড়া, ৫শত গ্রাম নুডুলস, ১ কেজি করে চাল, ডাল, চিনি, তেল সহ ১৬ কেজির একটি খাদ্য সামগ্রীর প্যাকেজ বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে