সিংড়ায় পুত্রবধুকে ধর্ষণের মামলায় শশুড় আটক

মঙ্গলবার, মে ৫, ২০২০,১১:১৬ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পুত্রবধূকে ধর্ষণের মামলায় অভিযুক্ত শশুড় আব্দুল হামিদকে আটক করেছে র‌্যাব।

পুলিশ ও র‌্যাব সুত্রে জানাযায়, সোমবার রাত সাড়ে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, এএসপি এস এম জামিল আহমেদ এবং এএসপি মোঃ রাজিবুল আহসানের নেতৃতে একটি অপারেশন দল সিংড়া উপজেলার বিয়াশ চকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পূত্রবধুকে ধর্ষণ মামলার একমাত্র আসামি ধর্ষক আব্দুল হামিদ (৪৫) কে আটক করে।

স্থানীয় ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে ঐ নারীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আব্দুল হামিদের ছেলে আতিকুল ইসলামের। বিয়ের পর থেকে পুত্রবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শশুড় আব্দুল হামিদ। দেড় বছর আগে পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। বিষয়টি জানাজানি হলে আব্দুল হামিদের ছেলে আতিকুল তার স্ত্রীকে নিয়ে অন্যত্র চলে যায়। তাঁদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। প্রায় ৭ মাস আগে আব্দুল হামিদ তাঁদেরকে বাড়িতে ফিরিয়ে আনে। বাড়িতে কেউ না থাকার সুযোগে গত ১০ এপ্রিল শুক্রবার বিকেলে ধারালো অস্ত্র গলায় ধরিয়ে পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় পুত্রবধুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে শশুড় আব্দুল হামিদ পালিয়ে যায়। এর পর গ্রাম্য বিচার না পেয়ে গত ২৫ এপ্রিল এ ঘটনায় ধর্ষণের শিকার পুত্রবধু ওই নারী সিংড়া থানায় তার শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ এনে ধর্ষণের মামলা দায়ের করে। আব্দুল হামিদ উপজেলার বিয়াশ চকপাড়া গ্রামের মৃত চাঁন আলীর পুত্র।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে