সিংড়ায় নিজ দলীয় কর্মীদের অপপ্রচারের প্রতিবাদে যুবদল নেতা দুলাল

সোমবার, আগস্ট ২৪, ২০২০,২:০৫ অপরাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ১১ নং ছাতার দিঘী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ ফেরদৌস আলম দুলালের বিরুদ্ধে নিজ দলীয় কিছু নেতা কর্মীর মিথ্যা সমালোচনা এবং বিভিন্ন অনলাইন র্পোটাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিত্তিহীন অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে উপজেলা বিএনপি নেতা কর্মীদের সুষ্ঠ তদন্ত করে সঠিক বিষয়টি সবার সামনে উপস্থাপনের অনুরোধ করেছেন ওই যুবদল নেতা দুলাল।

রবিবার দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ে লিখিত বক্তব্যে তিনি এই প্রতিবাদ জানান।
লিখিত প্রতিবাদে দুলাল উল্লেখ করেন, দীর্ঘদিন যাবৎ সে ইউনিয়ন যুবদলের সভাপতি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

গত সংসদ নির্বাচনে শাসক গোষ্ঠীর নানা মুখি চাপ ও প্রশাসনিক হয়রানির কারনে তার ইচ্ছার বিরুদ্ধে ফুলের মালা পরিয়ে ক্ষমতাসীন দলে অর্ন্তভুক্তি করে নেন কিছু স্থানীয় নেতা কর্মী। কিন্তু যুবদল নেতা দুলাল মানসিক ভাবে মেনে নিতে পারেনি এমনকি ওই দলের কোন মিটিং মিছিলে অংশ গ্রহন করেন নাই।কিন্তু তার ঐ ফুলের মালাকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিপক্ষ তার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ ফেসবুকে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে যা সত্য নয়।

লিখিত বক্তব্যে দুলাল আরও বলেন,আমি যদি ক্ষমতাসীন দলেই থাকতাম তাহলে বিএনপির দুর্দিনে দলে থাকতাম না।আমি বিএনপিকে মনে প্রানে ভালোবেসে শহীদ জিয়া এবং তারেক রহমানের প্রতি আস্থা রেখে এ্যাড.রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভাইয়ের নেতৃত্বে ভালবেসে ও প্রাণের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিগত দিনে যে ভাবে দলীয় কর্মকান্ডে ছিলাম এখনও আছি ভবিষ্যতেও থাকবো। আমি এই মিথ্যা অপপ্রচার কারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে