সিংড়ায় নারী-পুরুষ কর্মী সমর্থক নিয়ে মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী রবি

বুধবার, মার্চ ১৭, ২০২১,১২:৫৭ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিথি : নাটোরের সিংড়ার ৫নং চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ রবিউল করিম রবি দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী ও বিপুল সংখ্যক নারী-পুরুষ সমর্থক নিয়ে মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই মনোনয়ন ফরম জমা দেন তিনি। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষক সম্পাদক রুহুল আমিন সহ দলীয় নেতৃবৃন্দ এই মনোনয়ন ফরম জমা নেন।

মনোনয়ন প্রত্যাশী রবিউল করিম রবি ইতোমধ্যে ইউনিয়নের কয়েকটি প্রধান এলাকায় উঠান বৈঠক করেছেন। হাট-বাজারে প্রচার প্রচারণায় তিনি একজন যোগ্য প্রার্থী হিসাবে সাধারণ মানুষের কাছে আলোচনায় এসেছেন।

এলাকার ইসলামী জালসা সহ ধর্মীও ও সামাজিক প্রতিষ্ঠানে দান অনুদান দিয়ে একজন দানশীল ব্যক্তি হিসাবে এলাকার মধ্যে পরিচিত হয়েছেন তিনি।

রবিউল করিম বলেন,আমি ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে আছি। দল আমাকে মনোনয়ন দিলে আর নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে চামারী ইউনিয়নে মাদক ও দুর্নীনিত মুক্ত সমাজ গড়ে তুলবো।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে