সিংড়ায় দীর্ঘ ১ বছর পর নতুন এসিল্যান্ডের যোগদান

বুধবার, জুলাই ১৫, ২০২০,১:১৫ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা ভুমি অফিসে দীর্ঘ ১ বছর ২ মাস পর নতুন সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা হিসাবে যোগদান করলেন মোঃ রকিবুল হাসান।

১৪ জুলাই মঙ্গলবার তিনি যোগদান করেন এবং ১৫ জুলাই বুধবার সকালে দায়িত্ব বুঝে নিয়ে প্রথম অফিসের কার্যক্রম শুরু করেন। অফিস সুত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ এপ্রিল তৎকালীন দয়িত্ব প্রাপ্ত এসিল্যান্ড বিপুল কুমারের বদলী পর থেকে এখানে আর কোন এসিল্যান্ডের পোষ্টিং ছিলনা।

ফলে দীর্ঘ দিনের প্রতিক্ষার অবসন হলো। নবাগত এই ভুমি কর্মকর্তা এর আগে জয়পুর হাট সদরে কর্মরত ছিলেন। তিনি ৩৫তম বিসিএস ক্যাডারে উত্তির্ণ হয়ে ২০১৭ সালের ২ মে মেহেরপুর জেলা ম্যাজিষ্ট্যাট হিসাবে যোগদান করেন। এর পর এসিল্যান্ড হিসাবে জয়পুর হাট সদর উপজেলায় যোগদান করেন। ভুমি কর্মকর্তা মোঃ রকিবুল হাসানের দেশের বাড়ি সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামে।

নবাগত এসিল্যান্ড মোঃ রকিবুল হাসান বলেন, এসিল্যান্ড অফিসে মানুষ আসে জমি ই-নামজারী,মিসকেস সহ অন্যান্য সেবা নিতে। আমি এই সিংড়ার সাধারণ মানুষকে আইনের মধ্য থেকে ভুমি সেবায় সর্বাত্নক সহযোগিতা করার চেষ্টা করবো। তিনি প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে