সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী মামুনের মতবিনিময় সভা

বুধবার, নভেম্বর ১৮, ২০২০,১২:৪০ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি: আগে যাচাই বাছাই পরে লাইক কমেন্ট শেয়ার এই শ্লোগানকে সামনে রেখে নাটোরের সিংড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম সোস্যাল মিডিয়া কর্মীদের নিয়ে সচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার ডাহিয়া ইউনিয়নের বিয়াশ চারমাথা মোড়ে চলনবিল সেবা উন্নয়ন সংস্থা কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আসন্ন ডাহিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুন প্রায় শতাধিক তরুণ সোস্যাল মিডিয়া কর্মীদের সাথে এই মতবিনিময় সভা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিরাজুল মজিদ মামুন বলেন,সমাজের ভাল-মন্দ উপস্থাপন ও অন্যায়ের প্রতিবাদে ফেসবুকের গুরুত্ব এখন অনেক। তাই তরুণ সমাজকে সেই ভাবে ফেসবুক ব্যবহার করতে হবে। তরুণ সমাজ যেন বিপথে না যায় সে দিকে খেয়াল রাখতে হবে। ফেসবুক ব্যবহারে ভাল-মন্দ দুই দিকই আছে। আমাদের মনে রাখতে হবে আমরা যেন ভালোর দিকটাই গ্রহণ করি।

ফেসবুক লাইক,কমেন্ট ও শেয়ার করার আগে আমাদের অবশ্যই ভাবতে হবে বুঝতে হবে সেটা কি ধরনের পোষ্ট। যে পোষ্ট সমাজ,রাষ্ট্র ও মানব কল্যাণের জন্য ক্ষতির কারন সে পোষ্ট থেকে আমরা অবশ্যই দুরে থাকবো। আসন্ন ইউপি নির্বাচন নিয়ে সিরাজুল মজিদ মামুন বলেন,আগামী ইউপি নির্বাচনে আমি একজন নৌকার মনোনয়ন প্রার্থী। আমার ভালোর দিক এবং মন্দের দিক আপনারা এই মিডিয়াতে তুলে ধরবেন। আমি যদি সমাজের ভাল কাজ করি যোগ্য প্রার্থী হই তা তুলে ধরার দায়িত্ব আপনাদের। আর আমার মন্দের বিষয় গুলো আলোচনাও হবে আমার জন্য সংশোধনীয়। আমি সেই ভাবে সংশোধন হয়ে পথ চলবো।

অনুষ্ঠানে এসময় বক্তব্য দেন,৪নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও অবসর সেনা সদস্য সাইফুল ইসলাম সাইফ,ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহরাব হোসেন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ বকুল হোসেন,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বুলবুল হোসেন রুবেল, চলনবিল সেবা উন্নয়ন সংস্থার সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ডাহিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কামাল হোসেন, বিয়াশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হাফিজুর রহমান,ধাপ মানিক চাপড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কুমার তিরকি প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে