সিংড়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থী স্বপন মোল্লার ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ

বুধবার, মে ১২, ২০২১,১২:০৩ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর)প্রতিনিধি : ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে এই শ্লোগান কে সামনে রেখে ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন সিংড়া উপজেলার ০৫ নং চামারী ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান স্বপন মোল্লা।

মঙ্গলবার সকাল ০৯ টা থেকে ইউনিয়নের ০৬ নং মহিষমারী ও ০৭ নং গোটিয়া ওয়ার্ডে প্রায় ৫০০ শত দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসম উপস্থিত সকল মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং করোনা ভাইরাসের ভয়াবহতা মোকাবেলায় সচেতন থাকার আহ্বান জানান তিনি। হাবিবুর রহমান স্বপন মোল্লা বলেন, আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয় ও জননেত্রী শেখ হাসিনায় নির্দেশনায় নিজ অর্থায়নে ঈদ আনন্দ অসহায় মানুষদের সাথে ভাগ করে নেওয়ার চেষ্টা করছি। সাধারন মানুষের পাশে আগেও ছিলাম এখনো আছি আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

বিতরণকালে উপস্থিত ছিলেন,০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি হাসান আলী সরদার, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক এন্তাজ আলী মৃধা, দুর্বার সংঘের সভাপতি ইমরান মৃধা পিকুল, চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম খলিলুল্লাহ দুলাল প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে