সিংড়ায় আইনজীবি ফজলুর রহমানের জমি দানে বিয়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠ র্নিমাণ

বুধবার, জুন ১৭, ২০২০,৯:৪৯ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় আইনজীবি ফজলুর রহমানের জমি দানে তাঁর জন্মস্থান বিয়াশ গ্রামে র্নিমান করা হলো কেন্দ্রীয় ঈদগাহ মাঠ।

আইনজীবি ফজলুর রহমান নাটোর জজর্কোটের সাবেক জিপি ও সিংড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি। বুধবার দুপুরে বিয়াশ দিঘী পাড়া হাসপাতালের পুর্ব পাশে ফুলবাগ জামে মসজিদ সংলগ্ন প্রায় ৫০ শতাংশ জায়গায় এই কেন্দ্রীয় ঈদগাহ মাঠ র্নিমাণের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে স্থানীয় ইউপি সদস্য মোঃ তারেক হোসেন দুলালের সভাপতিত্বে ও বিয়াশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহিন আলমের পরিচালনায় নবর্নির্মিত ঈদগাহ মাঠের উন্নয়ন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ২ নং ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম আবুল কালাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা,২ নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুন,ইউনিয়ন আওয়ামীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ হাবিব দুলাল সহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন ২নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জুলহাজ কায়েম, ৪ নং ওর্য়াড আওয়ামীগের সভাপতি সাইফ মাহমুদ, ৪ নং ওর্য়াড আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলঅম শিশির,অবসর সেনা সদস্য দুলাল আজিজ সহ বিয়াশ গ্রামের গণ্যমাণ্য ব্যক্তি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে