সিংড়ার মাটিতেই প্রথম গ্রেনেড হামলার প্রতিবাদ মিছিল হয়েছিল : পলক

শনিবার, আগস্ট ২২, ২০২০,৪:৫৪ পূর্বাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে ভয়াবহ গ্রেনেড হামলার তাৎক্ষনিক প্রথম প্রতিবাদ মিছিল এই সিংড়ার মাটিতেই হয়েছিল।

প্রতিমন্ত্রী বলেন, সেদিন আমরা সিংড়ার বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহজাহান আলীর স্বরণ সভায় জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আব্দুস কুদ্দস সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্বরণ সভা চলাকালীন সময়ে আমরা যখন জানতে পারলাম জননেত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেডে হামলা হয়েছে এবং সেখানে অল্পের জন্য নেত্রী প্রাণে বেঁচে গেলেও আইভি রহমান সহ অসংখ্য নেতা কর্মী নিহতের খবর শুনা মাত্রই আব্দুস কুদ্দসের নেতৃতে সেদিন আমরা তাৎক্ষনিক ভাবেই প্রতিবাদ মিছিল বের করেছিলাম।

শুক্রবার বিকালে সিংড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পৌর সভা চত্বরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের আত্ত্বার মাগফেরাত কামনা ও মামলার সাজাপ্রাপ্ত আসামীদের বিচার কার্যকরের দাবিতে দোয়া ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস কুদ্দস প্রধান অতিথির বক্তব্যে বলেন আমরা আওয়ামীলীগরা এই দেশ সৃষ্টি করেছি তাই এই দেশ রক্ষা আমরাই করবো। যারা দেশ সৃষ্টি করেনি তারা দেশকে ধবংস করবে এটাই স্বাভাবিক।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও ৩নং ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম আরিফের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি,সিংড়া পৌর সভা আওয়াশীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে