সিংড়া পৌর শহরের ১০ পয়েন্টে ফ্রী ওয়াই-ফাই স্থাপনের প্রতিশ্রুতি পৌর মেয়রের

বুধবার, ডিসেম্বর ৯, ২০২০,৩:১৪ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর)প্রতিনিধি: নাটোর সিংড়ায় পৌর  শহরের ১০ টি পয়েন্টে উচ্চ গতির ইন্টারনেট ফ্রি ওয়াই-ফাই হটস্পট স্থাপনের  প্রতিশ্রুতি দিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

বুধবার বেলা ১২ টায় সিংড়া পৌরসভার ছাত্র-ছাত্রীদের আবেদনের প্রেক্ষিতে পৌর মেয়র  ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এই প্রতিশ্রুতি দেন।

এসময় পৌর মেয়র বলেন, করোনা কালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের অনলাইন ক্লাস  এবং অন্যান্য সুবিধার জন্য আমার পৌর এলাকার গুরুত্বপূর্ণ ১০ টি পয়েন্টে আগামী ৭ দিনের মধ্য উচ্চ গতির ফ্রি ওয়াই-ফাই হটস্পট স্থাপনের ব্যবস্থা করা হবে।

এসসময় উপস্থিত ছিলেন পৌর.যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ খালিদ হাসান, সাধারন সম্পাদক নাজমুল হক বকুল,গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল, জিএস বেলায়েত হোসেন, পৌর.ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি, সাধারন সম্পাদক জুনাইদ হাসান জয়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে