সিংড়ার শুকাশ ইউপি প্রার্থী আজহারুলের গণসংযোগ ও প্রচারণা

সোমবার, অক্টোবর ২৫, ২০২১,১০:২০ পূর্বাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধি : নাটোরের সিংড়ার ১নং শুকাশ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী আলহাজ আজহারুল ইসলামের গণসংযোগ ও বিশাল মটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় প্রায় ৩শতাধিক মটর সাইকেলের বহর নিয়ে ইউনিয়নের ৪ নং ওয়ার্ড শুকাশ বাজার হতে প্রথমে শোডাউনটি শুরু হয়। পরে ছিলমপুর বাজার, রনবাঘা বাজার,জামতলী হয়ে সিংড়া উপজেলা চত্বর প্রদিক্ষণ শেষে আবারও জামতলী বাজার হয়ে বামিহাল,দুর্গাপুর, জয়কুড়ি, বোয়ালিয়া বাজার প্রদক্ষিণ করে প্রার্থীর নিজ গ্রাম কাছুটিয়া বাজারে এসে শোডাউনটি শেষ হয়।

শোডাউনে অংশ নেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুস সাদাত রিপন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলম সহ ইউনিয়ন আওয়ামীলীগের তৃনমুলের নেতা কর্মী ও সমথর্কবৃন্দ।

শোডাউন চলাকালে মনোনয়ন প্রার্থী আলহাজ আজহারুল ইসলাম বলেন, আমি ৩ বার আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি এবং সফল চেয়ারম্যান হিসাবে স্বর্ণ পদক অর্জন করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি আবারও বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশা আল্লাহ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে