সিংড়ার ডাহিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মামুনের গণসংযোগ ও উঠান বৈঠক

বুধবার, নভেম্বর ৩, ২০২১,১:৪৪ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের প্রচার প্রচারণা ততই জমে উঠছে। নাটোরের সিংড়া উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী সিরাজুল মজিদ মামুন তাঁর সমর্থকদের নিয়ে মঙ্গলবার দিন ব্যাপী গণসংযোগ,মটর সাইকেল শোডাউন ও উঠান বৈঠক করেছেন।
মনোনয়ন প্রার্থী সিরাজুল মজিদ মামুন তৃণমুল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে ডাহিয়া বাজার থেকে মটর সাইকেল শোডাউন শুরু করেন। এর পর বিয়াশ চার মাথা মোড়,মাবিয়ার মোড়,বড়গ্রাম বাজার,একশিং বাজার ও তাড়াই বাজার সহ ইউনিয়নের গুরুত্বপুর্ণ মোড় এবং হাট বাজার প্রদক্ষিণ করেন। এসব হাট বাজার ও গুরুত্বপুর্ণ মোড়ে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া ও সমর্থন চান মামুন ও তার সমর্থকরা।

মটর সাইকেল ও গণসংযোগ শেষে সন্ধা ৬ টায় কুঞ্চিভাদ্রা খেলার মাঠে উঠান বৈঠক করেন মামুন সমর্থকরা। উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মনোনয়ন প্রার্থী সিরাজুল মজিদ মামুন বলেন, ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর ছবি দেখতে দেখতে বড় হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে ছাত্রলীগ করেছি। দুই দুইবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি এবং এখনও করছি। আমি মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান। আমি এবং আমার পরিবার মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী। জনগণ নিয়ে মাঠে আছি। জনগণই নিয়েই মনোনয়ন নেবো ইনশা আল্লাহ।

দিনব্যাপী মামুন সমর্থকদের এই নির্বাচনী প্রচার প্রচারণায় সফর সঙ্গী হিসাবে ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি নুরুল ইসলাম,সহসভাপতি নজরুল ইসলাম নজু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বকুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক বুল বুল হোসেন রুবেল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফ মাহমুদ, সহসভাপতি শেখ বাহা উদ্দিন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আন্ডু,সাধারণ সম্পাদব নওশের আলী, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, ৩ নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য মোঃ আকবর হোসেন, ৫ নং ওর্যাডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেন, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহ আলম, চলনবিল সেবা উন্নয়ন সংঘের পরিচালক বাবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের তৃণমুল নেতা কর্মী এবং মামুন সমর্থকবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে