সিংড়ায় ধান ক্ষেতে গরু যাওয়ায় কৃষককে গাছে বেঁধে পেটালেন ইউপি মেম্বার

সোমবার, আগস্ট ২৩, ২০২১,১০:৩২ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া,নাটোর প্রতিনিধি :  আমন ধান ক্ষেতে গরু যাওয়াকে কেন্দ্র করে আইন নিজের হাতে তুলে নিয়ে মধ্যযুগীয় কায়দায় ২ কৃষককে গাছের সাথে বেঁধে ইচ্ছে মত পিটালেন স্থানীয়  মকলেছুর নামের এক ইউপি সদস্য।

নাটোরেরর সিংড়া উপজেলা চলনবিল অধ্যুষিত বাঁশবাড়িয়া ও শালমারা আমণ ধানের মাঠে রবিবার সকালে এই ঘটনা ঘটে। ওই ইউপি সদস্যের বাড়ি শালমারা গ্রামে। 

স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে শালমারা- বাঁশবাড়িয়া মাঠে বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদত ও বেলায়েতের গরু ঐ ইউপি মেম্বারের আমন ধানে প্রবেশ করে। এসময় ইউপি সদস্য ও তাঁর লোকজন ১১ টি গরু বেঁধে রাখে। 

খবর পেয়ে ঘটনাস্থলে ঐ দুজন কৃষক উপস্থিত হলে, ইউপি মেম্বার কৃষক বেলায়েত (৬০) কে  গাছের সাথে বেঁধে রাখে এবং অপর কৃষক শাহাদত (৭০) কে লাঠি দিয়ে বেধরক পেটায়। পরে বিষয়টি জানাজানি হলে দুজনকে ছেড়ে দিতে বাধ্য হয়। 

অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী বলেন, তাদের গরু আমার জমির আমণ ধান নষ্ট করায় তাদের কে গ্রামে ধরা হয়েছিল।  ২/১ টি লাঠি দিয়ে মারার কথা স্বীকার করেন তিনি। 

ইটালি ইউনিয়ন চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ বলেন, এবিষয়ে শুনেছি তবে ঘটনাটি সঠিক।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে