সারা দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে : রিজভী

বুধবার, মে ৬, ২০২০,৩:১৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার মানুষের জীবনকে পরোয়া করছে না। স্বাস্থ্যমন্ত্রী বলেছেন শপিংমল খুলে না দিলে কিভাবে চলবে। তাদের কথায় মনে হচ্ছে মানুষের জীবনের চেয়ে অন্য কিছু গুরুত্বপূর্ণ।

আজ তিনি একথা বলেন, বুধবার সকালে রাজশাহী নগরীর কাজিহাটা এলাকায় করোনা দুর্গতদের মাঝে জেলা স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণকালে।

রিজভী বলেন, শপিংমলে সামাজিক দূরত্বের নির্দেশ দিয়ে খুলে দেওয়া হয়েছে। অন্যান্য প্রতিষ্ঠানও খুলে দেওয়া হয়েছে। প্রতিদিনই আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এর ফলে আরো ভয়াবহ আকার ধারণ করতে পারে।

তিনি বলেন, সারা দেশে ভয়াবহ রকম পরিস্থিতি বিরাজ করছে। জনগণের টাকায় কেনা ত্রাণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগের নেতাদের বাড়ির মাটির গর্তে, খড়ের পালার মধ্যে চাল এবং খাটের ভেতর তেল পাওয়া যাচ্ছে। এটা হওয়ার কথা নয়।

তিনি আরো বলেন, দেশের এই সংকটকালে বিএনপি প্রায় ১২ লাখ পরিবারকে ত্রাণ সরবরাহ করেছে। আমরা কেউ বসে নেই। পাড়ায়-মহল্লায় নেতাকর্মীরা কাজ করছে। অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও দৈনিক দিনকাল পত্রিকার বার্তা সম্পাদক রাশেদুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরত এলাহী রিজভী প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে