সারা দেশের সুষম উন্নয়নে কাজ করছে সরকার: পরিকল্পনা মন্ত্রী

বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০,৮:৫৫ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, আঞ্চলিকতাকে প্রাধান্য নয় বরং সারা দেশের সুষম উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।

          সুনামগঞ্জ জেলায় ‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট ও সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ স্থাপনের সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানোর উদ্দেশে আয়োজিত ছাত্র-জনতার মহাসমাবেশে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ মোড়ে গতকাল এ সমাবেশের আয়োজন করা হয়।

          মন্ত্রী বলেন, হাওড়ে অভিনব পরিবর্তন আসবে। সুনামগঞ্জ শহর থেকে পাগলা পর্যন্ত সুনামগঞ্জ-সিলেট সড়কের দুই পাশে সব সরকারি স্থাপনা গড়ে তোলা হবে এবং সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত যে সড়ক হবে তার মধ্যে ১৭ কিলোমিটার হবে উড়াল সড়ক।

          মন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জ সদর উপজেলার যেখানে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হচ্ছে, সারা জেলার মানুষের সুবিধাজনক স্থান এটি। সুনামগঞ্জ-সিলেট সড়কের যে স্থানে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থান নির্বাচন করে প্রস্তাব করা হয়েছে, সেটিও সকলের মধ্যবর্তী স্থানে এবং সবচেয়ে উঁচু জমি। সুনামগঞ্জ হাওড় ও কৃষিনির্ভর জেলা। তাই এখানে কৃষি ইনস্টিটিউট, মৎস্য সম্পদ সুরক্ষার জন্য নানা ধরনের প্রকল্প শিগগিরই গ্রহণ করা হবে।

          সমাবেশে স্থানীয় রাজনৈতিক নেতা আব্দুর রউফ সভাপতিত্ব করেন এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে