সাভারে সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৪ জন অগ্নিদগ্ধ

রবিবার, জুলাই ২৮, ২০১৯,৪:২৮ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাভারে একটি বাড়ির সেপটিক ট্যাংক বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়েছেন চারজন। অন্তত ১০ জন আহত হয়েছেন । এ দুর্ঘটনা ঘটে গতকাল শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার দুলাল মিয়ার বাড়িতে । নির্মাণকাজ চলছিল বাড়িটিতে।স্থানীয়রা জানান, সেপটিক ট্যাংকটি দেখার জন্য খোলা হয় এর ঢাকনা। এ সময় পাটকাঠিতে আগুন জ্বালিয়ে ঢাকনার সামনে আনলে  বিকট শব্দে বিস্ফোরিত হয় ট্যাংকটি। এতে দগ্ধ হন চার নির্মাণ শ্রমিক। অন্তত ১০ জন আহত হন । 

দগ্ধরা হলেন- খোরশেদ মিয়া (৩৫), দুলু মিয়া (৪৫) ও রাব্বি (১৮)। জানা যায়নি একজনের নাম ।দগ্ধ ও আহতদের দ্রুত উদ্ধার করে ভর্তি করা হয় হেমায়েতপুরের জামাল ক্লিনিকে। তাদের মধ্যে দুলু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাঠানো হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে । ট্যাংকে বিস্ফোরণের  হেলে পড়েছে একতলা ওই বাড়িটি। এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ ওসি এ এফ এম সায়েদ বলেন,  ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ওই বাড়ির মালিকের বিরুদ্ধে ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে