সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হকের জানাজা অনুষ্ঠিত

রবিবার, আগস্ট ২৯, ২০২১,১১:৪৪ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ-৩ তাড়াইল-করিমগঞ্জ আসনের দুইবারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক সাহেবের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।
২৮ আগস্ট, শনিবার জহুর বাদ করিমগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর ২য় জানাজা উপজেলার গুজাদিয়া খেলার মাঠে এবং ৩য় জানাজা নিজ বাস ভবনের সামনে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবর স্থানে পিতা-মাতার কবরের পাশে কবরস্থ করা হয়।

জানাজায় কিশোরগঞ্জ-৩ তাড়াইল-করিমগঞ্জ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু উপস্থিত ছিলেন। তাছাড়া বাংলাদেশ আওয়ামীলীগ ও অন্যান্য রাজনৈতিক দলের কিশোরগঞ্জ জেলার  বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দ উপস্থিত হয়।

ড. মিজানুল হক সাহেবের মৃত্যুতে মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের শোক বার্তা পাঠিয়েছেন। এছাড়াও শোক বার্তা পাঠিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাহফুজুল হক হায়দার।

ড. মিজানুল হক ১৯৯১ ও ১৯৯৬ সালে তাড়াইল-করিমগঞ্জ নির্বাচনী এলাকায় দুইবার বিপুল ভোটে জয় লাভ করেন এবং দুই উপজেলার ব্যাপক উন্নয়ন করেন। এরপর তিনি ১৮ বছর নিজ গ্রাম গুজাদিয়ায় অবস্থান করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

উল্লেখ্য যে, ড. মিজানুল হক বার্দ্ধক্য জনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে