সাবেক মেয়র নাছিরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বৃহস্পতিবার, নভেম্বর ৫, ২০২০,৯:৪৮ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর রোগমুক্তি কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

বুধবার বিকেলে চসিকের টাইগারপাস্থ নগর ভবনের কনফারেন্স রুমে আয়োজিত এই দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেলক হক, সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপুসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন কর্পোরেশনের মাদ্রাসা পরিদর্শক মাওলানা হারুনুর রশিদ চৌধুরী।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন নগরবাসীকে করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব ও সুরক্ষা নিয়ে বাইরে বের হলে মাস্ক পড়ে চলাচলের আহ্বান জানান। তিনি জনসাধারণকে নিতান্ত প্রয়োজন ছাড়া অহেতুক বাইরে ঘুরাঘুরি না করা এবং ভীড় এড়িয়ে চলার পরামর্শ দেন।

পরে সাবেক মেয়র আ জ ম নাছিরের রোগমুক্তি কামনা ও দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন শেখ ফরিদ (র.) চট্টগ্রাম সিটি কর্পোরেশন জামে মসজিদের সাবেক পেশ ইমাম মাওলানা আবদুর রহমান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে