সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬৫তম সভা অনুষ্ঠিত

শুক্রবার, জুন ৪, ২০২১,৫:২৭ অপরাহ্ণ
0
39

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৬৫তম ট্রাস্টি বোর্ডের সভা করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতির কারণে গত বুধবার সন্ধ্যায় অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় অন্যান্যদের মধ্যে অনলাইনে যুক্ত ছিলেন উপাচার্য অধ্যাপক মোহাম্মদ মোজাম্মেল হক, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান,  ট্রাস্ট ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী ও শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. ইসরাত জাহান, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী, আব্দুস সালাম এবং মামুন সালাম।

সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন প্রফেসর সরওয়ার জাহান। মূল আলোচনায় গত সভার গৃহিত প্রদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, ২০২১—২০২২ অর্থবছরের বাজেট, অডিটর নিয়োগ, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে করণীয়, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের অসমাপ্ত নির্মাণ কাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ  বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।  এসময় ট্রাস্টি বোর্ডের সদস্যরা করোনাকালীন দুযোর্গ পরিস্থিতিতে সকল শিক্ষক, কর্মকতার্ ও কর্মচারীদের ধৈর্যধারণ করে সাদার্ন ইউনিভার্সিটির পাশে থাকার অনুরোধ জানান। করোনা ভাইরাসের উদ্ভূত সমস্যার মধ্যেও প্রতিষ্ঠানের প্রতি সকলের আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।  ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে