সাদার্ন ইউনিভার্সিটি আন্তঃবিভাগ দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বুধবার, নভেম্বর ১৭, ২০২১,১০:৩৩ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন ইউনিভার্সিটি স্পোর্টস সেন্টারের উদ্যোগে আয়োজিত আন্তঃবিভাগ দাবা টুনার্মেন্ট এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল সোমবার স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন উপউপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী । এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির চেয়ারম্যান অধ্যাপক আশুতোষ নাথ।

সাদার্ন স্পোর্টস সেন্টারের ইনচার্জ সাইফুল্লাহ্ চৌধুরীর পরিচালনায় এবারের টুর্নামেন্টে সাদার্ন ইউনিভার্সিটির শতাধিক ছাত্র-ছাত্রী ও শিক্ষক-কর্মকর্তা অংশগ্রহণ করেন। ছাত্র-ছাত্রীদের ক্যাটাগরিতে কম্পিউটার  সাইয়েন্স বিভাগের মনিরুল ইসলাম তায়েফ চ্যাম্পিয়ন এবং ফার্মাসি বিভাগের সাদিয়া আফসানা রানার্স হওয়ার গৌরব অর্জন করেন।

এছাড়াও শিক্ষক ক্যাটাগরিতে ফার্মাসি বিভাগের কামরুল আহসান চ্যাম্পিয়ন ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাজিদ হাসান রানার্স আপ এবং এডমিন ক্যাটাগরিতে ইঞ্জিনিয়ার শ্যামল হালদার চ্যাম্পিয়ন ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আজম রানার্স আপ হন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে