সাদার্ন ইউনিভার্সিটিতে বিএনসিসির উদ্যোগে ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশন কর্মসূচি

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১,১১:০৬ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সাদার্ন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো দুই দিনব্যাপী ফ্রি অনলাইন করোনা ভ্যাকসিন(কোভিড—১৯) রেজিস্ট্রেশন কর্মসূচি। শিক্ষার্থী, কর্মচারীসহ এলাকার সুবিধাবঞ্চিত মানুষদের সুবিধার্থে কর্ণফুলী রেজিমেন্টের আওতাধীন ১৩ বিএনসিসি( বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর) ব্যাটেলিয়নের সাদার্ন ইউনিভার্সিটি প্লাটুনের উদ্যোগে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে সম্প্রতি আয়োজন করা হয় এ সেবামূলক কার্যক্রম । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশনের শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক।

১৩ বিএনসিসি ব্যাটেলিয়নের কমান্ডার ক্যাপ্টেন কাজী নাজমুল হুদা ও প্লাটুন পিইউও আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রমে সেবাগ্রহীতাদের মাঝে কোভিড—১৯ ভ্যাকসিন রেজিস্ট্রেশনের কার্ড প্রধান করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক, উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনসহ বিভাগীয় প্রধানগণ।

ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রমে সার্বক্ষণিক নিয়োজিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি প্লাটুন স্টাফ কপোর্রাল সরোয়ার, ৫ জন বিএনসিসি ক্যাডেটসহ ব্যবসায় প্রশাসন বিভাগের স্বেচ্ছাসেবকবৃন্দ।

এ প্রসঙ্গে উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক বলেন, অনেকে অলসতা কিংবা না জানার কারণে ভ্যাকসিন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। করোনার ভয়াবহতা থেকে সুরক্ষিত থাকতে সবাইকে ভ্যাকসিনের আওতায় আসা উচিৎ। করোনার টিকা গ্রহণে আগ্রহীদের জন্য বিএনসিসির দুই দিনব্যাপী ফ্রিতে ভ্যাকসিন রেজিস্ট্রেশনের উদ্যোগটি সত্যিই প্রশংসীয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে