সাদার্ন ইউনিভার্সিটিতে দ্বিতীয় সমাবর্তনের তথ্য কেন্দ্রের উদ্বোধন

সোমবার, মার্চ ৭, ২০২২,১২:৫৭ অপরাহ্ণ
0
34

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আসন্ন দ্বিতীয় সমাবর্তন—২০২২ উপলক্ষে রেজিস্ট্রেশনসহ নানাবিধ তথ্য সেবা দিতে সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ,আরেফিন নগরে চালু হয়েছে সমাবর্তন তথ্য কেন্দ্র। আজ রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক আনুষ্ঠানিকভাবে এ তথ্য কেন্দ্রের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফুজ্জামান ও আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের ।

সাদার্ন ইউনিভার্সিটির স্প্রিং সেমিস্টার—২০১০ সাল থেকে ফল সেমিস্টার—২০২০ পর্যন্ত স্নাতক(সম্মান) ও স্নাকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীরা দ্বিতীয় সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন । বর্তমানে রেজিট্রেশন কার্যক্রম চলছে এবং শিগগিরই সমাবর্তনের নিধার্রিত তারিখ ঘোষণা করা হবে। আগ্রহী শিক্ষার্থীদেরকে www.southern.edu.bd/convocation উল্লিখিত ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে সমাবর্তনের রেজিস্ট্রেশন ফরম পূরণ করার জন্য অনুরোধ করা হয়েছে। রেজিট্রেশনের সময় শিক্ষার্থীর পাসপোর্ট আকারের  ছবি আপলোডসহ ইমেইল ও মুঠোফোন নম্বর অনলাইন ফরমে উল্লেখ করতে হবে। ইমেইল ও মুঠোফোন নম্বর ছাড়া কোন শিক্ষার্থীর রেজিট্রেশন গ্রহণযোগ্য হবে না। অংশগ্রহণকারী শিক্ষার্থীকে অবশ্যই কোভিড—১৯ টিকা সনদ অনলাইন রেজিস্ট্রেশন ফমমে সংযুক্ত করতে হবে।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস), স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগর অথবা  সরাসরি মুঠোফোন  ০১৯১১৮৮২৭৬৪, ০১৭৬১৪৯৭৬৭৮, ০১৭১১৩৯৫৯৭৭, ০১৭৬১৪৯৭৬৮০,  ফোন +০২৪১৩৮০১০৫—১৪, এক্স: ০, ১০০ উল্লিখিত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়াও ইউনিভার্সিটির ইমেইল  convocation@southern.edu.bdinfo@southern.edu.bd      এবং ওয়েব সাইট  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে