সাদার্ন ইউনিভার্সিটিতে ৩ দিনব্যাপী ভর্তি মেলা শুরু

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১,২:০০ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন ইউনিভার্সিটিতে চলছে তিন দিনব্যাপী ভর্তি মেলা। সকাল থেকে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের পদাচারণায় মুখরিত হয়ে উঠে ইউনিভার্সিটি ক্যাম্পাস। ছাত্র—ছাত্রীরা আগ্রহ নিয়ে ঘুরে ঘুরে এক নজর দেখে নিচ্ছেন প্রাকৃতিক পরিবেশের নয়নাভিরাম স্থায়ী ক্যাম্পাস। প্রতিটি শিক্ষার্থীদের চোখে আগামীর স্বপ্ন। আর এ স্বপ্ন পূরণে স্প্রিং সেমিস্টার—২০২২—তে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে আজ থেকে শুরু হয়েছে এ মেলা।  ২৪ ডিসেম্বর,শুক্রবার পর্যন্ত চলবে এ ভর্তি মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল—০৫ টা পর্যন্ত শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ফি—তে ৩০% বিশেষ ছাড় দিচ্ছে ইউনিভার্সিটি কতৃর্পক্ষ। এছাড়াও মুক্তিযোদ্ধা সন্তান, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা।

বুধবার সকাল ১০টায় ভর্তি মেলার শুভ উদ্বোবন করেন উপ—উপাচার্য অধ্যাপক মো. মহিউদ্দিন চৌধুরী ও  উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান। এসময় আরও উপস্থিত ছিলেন কলা, সামাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো আবুল মনসুর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. ইসরাত জাহান, রেজিস্ট্রার এবং বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষক ও কর্মকতার্বৃন্দ।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা  সরাসরি  ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০২৪১৩৮০১০১—১৫। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে—ব্যবসায় প্রশাসন অনুষদ— বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্টসহ, কলা অনুষদ— ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ—সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স, ফার্মেসি, আইন অনুষদ— এলএলবি, এলএলএম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে