সাদার্ন ইউনিভার্সিটিতে ২৮তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

সোমবার, নভেম্বর ১৫, ২০২১,৯:৩৫ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ২৮তম একাডেমিক কাউন্সিলের সভা সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের ডিগ্রি অনুমোদন, একাডেমিক পারফর্মেন্স রিপোর্ট, স্নাতক(সম্মান) প্রোগ্রামসমূহের পাঠ্যক্রম কাঠামোর অনুমোদন, কলা, সমাজবিজ্ঞান ও আইন, ব্যবসায় প্রশাসন এবং বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের একাডেমিক অর্ডিনেন্স অনুমোদন, বিভিন্ন বিভাগের কমিটি ও এক্সপার্ট মেম্বারদের তালিকা অনুমোদন, সনদ ইস্যুর প্রক্রিয়া, আইকিউএসি’র অগ্রগতি রিপোর্ট, স্থায়ী ক্যাম্পাসে স্বশরীরে শিক্ষা কার্যকম চালু, ক্যাম্পাসে বিভিন্ন বিভাগের চূড়ান্ত পরীক্ষার অনুমোদন, স্প্রিং সেমিস্টার ২০২২ এর ভর্তির সময়সূচি, ২০২২ সালের একাডেমিক ক্যালেন্ডার এবং আইন বিভাগের ১১তম একাডেমিক কমিটির গৃহিত সিদ্ধান্তের অনুমোদনসহ বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং ২৭তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ হয়।

এছাড়াও আগামী জানুয়ারিতে অনুষ্ঠিতব্য পুরকৌশল বিভাগের আন্তর্জাতিক সম্মেলন ও করোনা মহামারিতে পুরকৌশল বিভাগে ল্যাব পরিচালনা প্রক্রিয়া ও শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা হয়।

উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোজাম্মেল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ অধ্যাপক সরওয়ার জাহান, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. সালেহ জহুর, অধ্যাপক ড. শওকতুল মেহের, অধ্যাপক ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণসহ অন্যান্যরা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোজাম্মেল হক ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে