সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুলিতে আহত

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৫:২৬ পূর্বাহ্ণ
0
98

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমীর হোসেন ফারিব (১৯)আহত হয়েছেন ছাত্র শিবিরের গুলিতে । এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে ছাত্র শিবিরের চারজনকে । এই ঘটনা ঘটে শনিবার (৩ আগষ্ট) রাত ১০টার দিকে সদর উপজেলার মাছখোলা শিবতলা নামক স্থানে । সাতক্ষীরা সদর হাসপাতালে আহত ফারিব চিকিৎসাধীন রয়েছে। আহত আজমীর হোসেন ফারিব সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের ছেলে। 

গুলিবিদ্ধ ফারিবের পিতা শাহাদাৎ হোসেন জানান, সদর উপজেলার শিবতলার একটি মেসে শিবিরের গোপন বৈঠক হচ্ছে- এমন গোপন খবর পেয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিক হোসেন সাদিকের নেতৃত্বে  সেখানে পৌঁছায় ফারিবসহ কয়েকজন নেতা-কর্মী। এসময় ওই মেস থেকে শিবিরের ছেলেরা নিক্ষেপ করে ইট পাটকেল । এক পর্যায়ে তারা গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয়ে আহত হয় ফারিব বাম পায়ে।
 
তিনি আরো জানান, শিবিরের ছোড়া ইটের আঘাতে আহত হয়েছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিক । তাকে  চিকিৎসা দেওয়া হচ্ছে সদর হাসপাতালে।ঘটনার সত্যতা স্বীকার করে সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান  বলেন, এ ঘটনায় আটক করা হয়েছে শিবিরের চার জনকে । অব্যাহত রয়েছে অভিযান ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে