সাতক্ষীরায় জমির বিরোধকে কেন্দ্র করে চাচাদের হাতে ভাতিজা খুন, আটক ২

বুধবার, জুলাই ৩১, ২০১৯,৬:৪৪ পূর্বাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ চাচাদের হাতে ভাতিজা আলফাজ হোসেন গাজী (৩০) খুন হলেন । এ ঘটনায় পুলিশ আটক করেছে দুইজনকে।

এ ঘটনা ঘটে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাবাড়িয়ায় গ্রামে । পেশায় একজন ট্রলিচালক নিহত আলফাজ হোসেন। সে দক্ষিন সোনাবড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে।

নিহতের ভাই আলতাফ হোসেন জানান, ছয় বছর ধরে তার চাচাদের সাথে জমিজমা সংক্রান্ত পারিবারিক বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০ দিকে তার চাচা সলেমান গাজী,  ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে বাড়ির মধ্যে এসে আলফাজকে হঠাৎ উপুর্যপুরি ধারালো অস্ত্র দিয়ে এলোপাড়াড়ি কোপাতে
থাকে। আশঙ্কাজনক অবস্থায় আলফাজকে প্রথমে ভর্তি করা হয় কলারোয়া হাসপাতালে ।

অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক ।ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনীর-উল-গীয়াস বলেন, চাচাদের সাথে জমি নিয়ে বিরোধের জেরে হত্যা করা হয়েছে আলফাজকে। এই ঘটনায় আটক করা হয়েছে দুই মহিলাকে ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে