সাতক্ষীরায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার, কমিটি বিলুপ্ত

বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯,৯:২৯ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজে জড়িত থাকায় বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে জেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সঙ্গে নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

সম্প্রতি সাদিকের দুই সহযোগী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। গেল ৩১ অক্টোবর কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। এ ঘটনায় সাদিককে আসামি করে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়। একই সঙ্গে টাকা ছিনতাইয়ের মূলহোতা হিসেবে ওই ঘটনায় আটক পাঁচজন আসামির স্বীকারোক্তিমূলক ১৬৪ ধারায় জবানবন্দিতে সাদিকের সম্পৃক্ততা বেরিয়ে এসেছে বলে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে