সাতক্ষীরায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সোমবার, মার্চ ৩০, ২০২০,১২:২৫ অপরাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল কবীর : মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার তালা উপজেলায় ২ জন নিহত হয়েছেন। গত শনিবার রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন- তালা উপজেলার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টার দিকে তালার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে যাচ্ছিলেন। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলে থাকা দুই যুবক গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে, সেখানেই তাদের মৃত্যু হয়।

 এবিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনায় ওই দুই যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে যায়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে