সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ইবিতে ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ চালু

শুক্রবার, আগস্ট ২১, ২০২০,৫:৫১ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : শিক্ষক-কর্মকর্তাদের টেলিফোন সমস্যা লাঘবে সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার প্রশাসন ভবনের নীচতলায় এটির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

জানা যায়, সরকারের দেয়া সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে বহুদিন পর প্রত্যাশিত এই আধুনিক টেলিফোন এক্সচেঞ্জ বিশ্ববিদ্যালয়ে স্থাপিত হয়েছে। নতুন এই ডিজিটাল এক্সচেঞ্জ স্থাপনের ফলে শিক্ষক-কর্মকর্তাদের টেলিফোন সমস্যা দূরীভুত হবে। 

প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী ভিসি হিসাবে এবং প্রফেসর ড. সেলিম তোহা ট্রেজারার হিসাবে সাফল্যের সাথে তাঁদের ৪ বছর মেয়াদপূর্তির শেষ দিনেও টেলিফোন এক্সচেঞ্জ উদ্বোধন ও বৃক্ষরোপণের মধ্য দিয়ে কর্মব্যস্ত দিন অতিবাহিত করেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এছাড়াও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. জাকারিয়া রহমান, আইআইইআর-এর পরিচালক প্রফেসর ড. এম. মেহের আলী, সাবেক প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, পরিবহন প্রশাসক  প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে