সাংবাদিকদের মতামত শুনতে তথ্য অধিদপ্তরে গণশুনানি আজ

রবিবার, মার্চ ১৪, ২০২১,১১:১২ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

তথ্য অধিদপ্তর গণশুনানির আয়োজন করেছে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সমস্যাসহ মতামত শুনতে। এই শুনানিতে গণমাধ্যমকর্মীদের পাশাপাশি অন্যান্য শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ ও মতামতও শোনা হবে।

আজ রবিবার (১৪ মার্চ) সকাল ১১টায় আয়োজিত এই গণশুনানি তথ্য অধিদপ্তরে প্রধান তথ্য কর্মকর্তার দপ্তরে অনুষ্ঠিত হবে।

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার জানান, গণশুনানিতে যেকোনো সাংবাদিক অংশ নিতে পারবেন। তাঁরা নিজেদের সমস্যা যেমন তুলে ধরতে পারবেন, তেমনি পারবেন মতামতও দিতে। তিনি বলেন, সরকারের সব দপ্তর এমন আয়োজন করে থাকে। এবার আমরা আয়োজন করছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

এর আগে, গত মঙ্গলবার (৯ মার্চ) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করে তথ্য অধিদপ্তর। ওই আদেশে বলা হয়, তথ্য অধিদপ্তরের ২০২০-২১ অর্থবছরে নেওয়া শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত ব্যক্তিসহ অন্যান্য বিভিন্ন শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ/সুচিন্তিত মতামত গ্রহণ এবং সেবা প্রদান পদ্ধতি আরও সহজতর করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের সঙ্গে প্রধান তথ্য কর্মকর্তার গণশুনানি আগামী রবিবার (১৪ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তাঁর দপ্তরে অনুষ্ঠিত হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

অফিস আদেশে, তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের ১৪ মার্চ গণশুনানিতে উপস্থিত থেকে তাঁদের অভিযোগ/মতামত দেওয়ার অনুরোধ জানানো হয়।

এ বিষয়ে প্রধান তথ্য কর্মকর্তার দাপ্তরিক টেলিফোন নম্বর ৯৫৪৬০৯১ বা ব্যক্তিগত সহকারী মো. আমিনুল ইসলামের ০১৭১২৬১৮৮০৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে