সাংবাদিকদের ফাঁকি দিয়ে গোপনে দেশে প্রবেশ করলেন ডা. মুরাদ

রবিবার, ডিসেম্বর ১২, ২০২১,১০:৫৪ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাংবাদিকদের ফাঁকি দিয়ে অন্য গেট দিয়ে বিমানবন্দর ছেড়েছেন প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ হওয়া ডা. মুরাদ। তিনি আন্তর্জাতিক টার্মিনাল ব্যবহার না করে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে চুপিসারে বিমানবন্দর ত্যাগ করেছেন। 

তবে এর আগে তিনি সিআইপি গেট ব্যবহার করতেন। তাই সাংবাদিকরা বিকেল থেকে ওই গেটে অবস্থান করছিলেন। একজন ইমিগ্রেশন কর্মকর্তা জানিয়েছেন, রবিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ডা. মুরাদ বিমানবন্দর ছাড়েন।

এর আগে, রবিবার বিকেল ৫টার দিকে দুবাই থেকে আসা একটি ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন। এর পরই তাকে ইমিগ্রেশন কর্মকর্তার দপ্তরে নিয়ে যাওয়া হয়। সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বাংলাদেশের বিমান প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি জানিয়েছেন, বিমানবন্দরে পৌঁছার পর তার সঙ্গে কথা বলেছেন ইমিগ্রেশন ও স্বাস্থ্য কর্মকর্তারা।

সূত্র জানায়, কানাডায় প্রবেশে ব্যর্থ হওয়ার পর দুবাইয়ের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন ডা. মুরাদ। কিন্তু সেই চেষ্টায়ও ব্যর্থ হোন তিনি। দুবাইয়ের ভিসা পাওয়ার সম্ভাবনা নেই তার। শেষমেশ আজই (রবিবার) দেশে ফিরে আসেন মুরাদ।

এর আগে গত ৭ ডিসেম্বর প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ। ৯ ডিসেম্বর রাতে গোপনে কানাডার উদ্দেশে  ঢাকা ত্যাগ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে