সরকার চা শ্রমিকদের জীবন-মান উন্নয়নে কাজ করছে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

মঙ্গলবার, জুন ২২, ২০২১,১০:৫৫ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আমাদের সরকার চা শ্রমিকদের জীবন-মান উন্নয়নের নিরলসভাবে কাজ করছে।

মন্ত্রী বলেন, সামজিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী চা শ্রমিকদের পুনর্বাসনের জন্য মজুরি ভাতা চালু করেছেন। কারণ তারা যে ভাতা পায় তা একটা পরিবারের জীবন ও জীবিকার তুলনায় অত্যন্ত দুঃখজনক। এছাড়াও তিনি যুবকদের আত্মকর্মসংস্থানে উদ্যোগী এবং কারিগরি শিক্ষায় প্রশিক্ষিত হওয়ার আহ্বান জানান।

মন্ত্রী গতকাল সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সমাজসেবা অধিদপ্তর আয়োজিত চা শ্রমিকদের মাঝে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।এর আগে তিনি উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন। জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমরী হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, সমাজসেবা অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক বিবাস চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে