সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে মানুষের পাশে দাঁড়াতে হবে

মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১,১২:১১ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব এর পক্ষ থেকে করোনায় কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার (১২ জুলাই) নগরীর বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটি সংলগ্ন মাঠে এসব বিতরণ করা হয়। পূর্ব শুলকবহর মহল্লা কমিটির সাধারণ সম্পাদক দিদারুল আলম আকাশের তত্ত্বাবধানে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এম এ মোতালেবের পুত্র আর্কিটেকচার সাইফুদ্দিন মাহমুদ সৈকত।

এসময় উপস্থিত ছিলেন বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উপদেষ্টা নেছার উদ্দিন হায়দার, মুজিবুর রহমান, সমিতির সভাপতি জাহেদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, আরকান হাউজিং সোসাইটি মালিক সমিতির সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ মুন্না।

এসময় সাইফুদ্দিন মাহমুদ সৈকত বলেন, করোনা মহামারীর কারণে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসময় খেটে খাওয়া মানুষ কষ্টে দিনযাপন করছে। সমাজের বিত্তবানদের এই সময়ে তাদের পাশে দাঁড়ানো উচিত। মানুষ মানুষের জন্য। এই দূর্যোগ কালীন সময়ে সরকার নানা উদ্যোগ নিয়েছেন। কেউ যেনো অভুক্ত না থাকে সেদিকে সরকার নজর রেখেছেন। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সমাজের অবহেলিত, দরিদ্র জনগোষ্ঠীর পাশে এগিয়ে আসলে এ মহামারী সম্মিলিতভাবে মোকাবেলা করা সম্ভব হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে