সরকারি চাকরিপ্রত্যাশীদের ২১ মাস বয়স ছাড়ের সিদ্ধান্ত

শুক্রবার, আগস্ট ২০, ২০২১,৪:৫২ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জনপ্রশাসন মন্ত্রণালয় সরকারি চাকরিপ্রত্যাশীদের জন্য ২১ মাসের বয়স ছাড়ের সিদ্ধান্ত জানিয়েছে। অর্থাৎ ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স ৩০ বছর পূর্ণ হয়েছিল, তাঁরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত জারি করা সরকারি নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনের যোগ্য হবেন।

এই হিসাবে সরকারি চাকরিপ্রত্যাশীরা গত বছরের ২৫ মার্চ থেকে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত ২১ মাস সাত দিনের ছাড় পেলেন। সরকার এই ছাড় দিয়েছে করোনাভাইরাস মহামারি পরিস্থিতির কারণে ।

গতকাল বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, নিয়োগপ্রক্রিয়া আটকে থাকায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের সরকারি চাকরিতে প্রবেশের ক্ষেত্রে বয়সে ছাড় দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করতে মন্ত্রণালয় ও বিভাগগুলোকে নির্দেশনা দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, মন্ত্রণালয়, বিভাগ ও সংস্থাগুলোকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রকাশিতব্য বিজ্ঞপ্তিতে প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা গত বছরের ২৫ মার্চ নির্ধারণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানানো হলো।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে