সমম্বিত উদ্যোগে বাকলিয়াকে আধুনিক উপশহর গড়তে কাজ করব

শনিবার, নভেম্বর ২৮, ২০২০,৮:৪৬ অপরাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা গতকাল বিকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

সভায় তিনি বলেন, বৃহত্তর বাকলিয়ায় নগরীর বৃহৎ জনগোষ্ঠীর বসবাস। এ জনগোষ্ঠী জনপ্রতিনিধ নির্বাচনে বার বার নিয়ামক শক্তি হিসেবে ভূমিকা রেখেও আওয়ামী লীগ সরকার গঠনের পূর্বে সম্পূর্ণ অবহেলিতই ছিল। এখনো এখানে জলমগ্নতা, পয়ঃ নিস্কাশন, উন্নত স্বাস্থ্য ব্যবস্থায় অনেক ঘাটতি রয়েছে। আপনাদের সকলের  দোয়া, ভোট ও সমর্থন নিয়ে মেয়র নির্বাচিত হলে সমম্বিত উদ্যোগে এসব সমস্যা দুর করা সহ বাকলিয়া সকল নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক উপশহর গড়তে কাজ করব। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন, তাঁর উদ্যোগ, সাহস, সততা ও নিষ্ঠতায় দেশ যেমন অভাবনীয় গতিতে এগিয়ে যাচ্ছে। তাঁর প্রেরণা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি চট্টগ্রামকে আধুনিক সেবা সম্পন্ন, পরিপাটি ও পরিচ্ছন্ন মেগা সিটিতে রূপান্তর করতে চাই।

সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন বাকলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সিদ্দিক আলম।
১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আজিম সওদাগরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন  ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জাহেদুল আলম, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলর প্রার্থী হাজী নুরুল হক সওদাগর, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়া, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী সজেসমিন আকতার রোজিসহ বিভিন্ন কেন্দ্রের আহবায়ক ও সচিববৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে