সমন্বিত ভর্তি পরীক্ষা নিচ্ছে না ইবি

মঙ্গলবার, নভেম্বর ১০, ২০২০,৯:১৩ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি:  সমন্বিত পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করবে না ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। এ বছর পূর্বের প্রচলিত পরীক্ষার নিয়মেই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সভাকক্ষে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির ১ম সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় এবারের ভর্তি পরীক্ষা নিয়ে বিভাগসমূহের মতামত উপস্থাপন করা হয়। সংখ্যাগরিষ্ঠ মতামতের ভিত্তিতে এবছর পূর্বের প্রচলিত নিয়মে ভর্তি পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরবর্তীতে সভা করে এ ব্যাপারে চূড়ান্ত এবং পরীক্ষা গ্রহণের বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। ৩৩ বিভাগের মধ্যে শুধু বাংলা বিভাগ ব্যাতীত অন্য সকল বিভাগ পক্ষে মতামত দেয়।

এ সময় ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি ও প্রভোস্টবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে