সবুজের মাঝে ভাওয়াল রিসোর্ট

বুধবার, অক্টোবর ২৮, ২০২০,৮:৩৮ অপরাহ্ণ
0
63

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি: ভাওয়াল রিসোর্ট এবং স্পা-রিসোর্টগুলি এখন প্রতিদিনের ব্যস্ত জীবনের একঘেয়েমি ভাঙার অন্যতম একটি আশা। এই রিসোর্টগুলিতে বিভিন্ন বিনোদন সুবিধাও বিকাশ করা হয়েছে। গাজীপুর রিসোর্টের তালিকায় কয়েকটি রিসোর্ট রয়েছে। এর মধ্যে একটি হলো ভাওয়াল রিসোর্ট এবং স্পা।

গাজীপুরের প্রত্যন্ত গ্রামীণ পরিবেশে সবুজের মাঝে ভাওয়াল রিসোর্টটি অবস্থিত। এটি গাজীপুরের অন্যতম সেরা রিসোর্ট। গাজীপুর রিসোর্টের তালিকায় রিসোর্টটি গাজীপুর জেলার মির্জাপুর ইউনিয়নের নলজানি গ্রামে অবস্থিত। প্রায় ৬৫ এক রিসোর্টটিতে ৫ টি জোন এবং ৬১ টি কটেজ রয়েছে।

প্রাকৃতিক পরিবেশে নির্মিত নিরব এবং নিরবচ্ছন্ন ছায়াছবি, গাজীপুর রিসোর্টের তালিকা এই রিসোর্টটি মানুষের প্রশান্তি খুঁজে পাবে। এখানে একটি বিশাল সুইমিং পুল রয়েছে।

সম্প্রতি এখানে একটি নতুন স্পা সেন্টার চালু হয়েছে। হেলিপ্যাডও রয়েছে। এখানে পরিষ্কার এবং পরিচ্ছন্ন পরিবেশে হানিমুন, পারিবারিক ভ্রমণ, বিবাহ, সম্মেলন, সেমিনার করার ব্যবস্থা রয়েছে।

এখানে সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থা রয়েছে। সুরক্ষার জন্য ৪৫জন আনসার রয়েছে। এছাড়াও সার্বিক তদারকির দায়িত্বে রয়েছেন দেড় শতাধিক কর্মকর্তা ও কর্মচারী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে