সন্দ্বীপে ‘দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান জেটি’ উদ্বোধন

শনিবার, জানুয়ারি ৩০, ২০২১,৩:৪৭ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সন্দ্বীপবাসীর যাতায়াত এবং তাদের মালামাল ওঠানামার সুবিধার্থে সন্দ্বীপস্থ ল্যান্ডিং স্টেশনে ৭০০ মিটার দৈর্ঘ্যের পাকা কংক্রিটের (আরসিসি) জেটি নির্মাণ করা হয়েছে। জেটির পাশাপাশি পার্কিং ইয়ার্ড, যাত্রী ছাউনি, লাইটিং সিস্টেম, রেলিং, বাউন্ডারি ওয়ালসহ আনুষঙ্গিক সুবিধাদি নির্মাণ করা হয়েছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এ কাজগুলো সম্পন্ন করেছে। এজন্য ব্যয় হয়েছে প্রায় ৫১ কোটি টাকা।

          নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী গতকাল সন্দ্বীপের গুপ্তছড়ায় ‘দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান জেটি’র উদ্বোধন করেন। প্রতিমন্ত্রী আরো বলেন, সন্দ্বীপে বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা হবে এবং সন্দ্বীপবাসীর সব দাবি পূরণ করা হবে। ফলে এখানে বিদেশি বিনিয়োগ বাড়বে এবং দেশের উন্নয়নে তা সহায়ক হবে।

          এ সময় প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, বিআইডব্লিউটি’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক ও সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান শাজাহান মাস্টার বিএ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে