সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১,১:২৫ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আমাদের সন্তানদের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে হলে তাদেরকে সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে।

প্রতিমন্ত্রী গতকাল মেহেরপুরের মুজিবনগরে বাংলাদেশ যুব মহিলা লীগ, মুজিবনগর উপজেলা শাখা আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ফরহাদ হোসেন বলেন, সন্তানদের উন্নত ভবিষ্যতের জন্য প্রয়োজন উন্নত প্রশিক্ষণ। প্রতিটি সন্তান যেন সুস্থ ও সুন্দর ভাবে জীবন-যাপন করতে পারে, সেজন্য তাদের কে পড়ালেখার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমাদের সকলকে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ ধারণ করে মানুষের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়াতে হবে। মানবকল্যাণে সকলকে আত্মনিয়োগ করতে হবে। একটি উন্নত-সমৃদ্ধ জাতি গঠনে সকলকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ যুব মহিলা লীগ, মুজিবনগর উপজেলা শাখার সভাপতি তকলিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ যুব মহিলা লীগের নির্বাহী সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে