সচেতনতা অবলম্বন করে করোনা মোকাবেলা করা সম্ভব : চসিক মেয়র

রবিবার, জুন ১৪, ২০২০,৩:০৪ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, নগরীতে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এই সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় নগরবাসীকে আরো বেশি সচেতন হওয়ার পরামর্শ দিয়ে সিটি মেয়র বলেন, করোনার মতো মহামারী কালে আমাদের প্রধানমন্ত্রী জনগণের পাশে রয়েছেন। এই মহামারী দুর্যোগে কেউ যেন অনাহারে না থাকে, সেজন্য আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন মাননমীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই কোন অসহায় ব্যক্তি যাতে অভুক্ত না থাকে সেদিক চিন্তা করে তাঁর প্রদত্ত উপহার সামগ্রী প্রতিদিন অসহায়দের হাতে পৌঁছে দেয়া হচ্ছে।

তিনি বলেন, আমরা যে- যেখানে কাজ করিনা কেন সর্বাগ্রে নিজের সুরক্ষা নিশ্চিত করতে হবে।সচেতনতা অবলম্বন করে করোনা মোকাবেলা করা সম্ভব। মেয়র সকল শ্রেণি-পেশার মানুষদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। মেয়র আজ রবিবার বিকালে বিভিন্ন সংগঠনের শ্রমিক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

চট্টগ্রাম ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন: চট্টগ্রাম ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ২৫০শ্রমিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়ার সময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, আব্দুল নবী লেদু, সফিকুর রহমান, আবদুর সবুর, উৎপল বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটি হকার্স লীগ ও নিউমার্কেট দোকান কর্মচারী ইউনিয়ন : সিটি হকার্স লীগ ও নিউমার্কেট দেগাকান কর্মচারী ইউনিয়ন এর ৪শ পরিবারের মাঝে উপহার বিতরণের সময় মো. আজগর আলী, মো. জাহাঙ্গীর আলম, মো. আলমগীর, মো. বগতিয়ারসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে