সংসদের দক্ষিণ প্লাজায় মোজাফফর আহমদের প্রথম জানাজা সম্পন্ন

শনিবার, আগস্ট ২৪, ২০১৯,৬:১১ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ শনিবার সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে অধ্যাপক মোজাফফর আহমদের প্রথম জানাজা ও শ্রদ্ধা নিবেদন। সেখান থেকে নেওয়া হয় ধানমণ্ডি হকার্স মার্কেটে দলীয় কার্যালয়ের সামনে। দুপুর ১২টায় মোজাফফর আহমদের মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য। এরপর বাদ জোহর বায়তুল মোকাররমে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। পরে অধ্যাপক মোজাফফরের মরদেহ তাঁর নিজের এলাকা কুমিল্লায় নেওয়া হবে। রবিবার সকালে অধ্যাপক মোজাফফর আহমদের দাফন সম্পন্ন করা হবে কুমিল্লার দেবিদ্বার উপজেলা নিজ গ্রামে।

তিনি গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা ৪৯ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন গতকাল শুক্রবার রাতে গণমাধ্যমকে জানিয়েছেন মোজাফফর আহমদের প্রথম জানাজা ও শ্রদ্ধা নিবেদন শনিবার সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। এই ত্যাগী রাজনীতিকের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে