সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সমিতির সভাপতি আব্দুল মান্নানের ইন্তেকাল

শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০,২:৩৮ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সংযুক্ত আরব আমিরাত রাস আল কাইমা (আর এ কে) চট্টগ্রাম প্রবাসী সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর।তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে, নাতি, নাতনি সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।

সংযুক্ত আরব আমিরাতের আর.এ.কে’ র একটি হাসপাতালে গত ১০ ডিসেম্বার হ্রদযন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে আলহাজ্ব আব্দুল মান্নান ইন্তেকাল করেন। চার দশকের বেশী সময় ধরে তিনি সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ কারী হিসেবে প্রবাসে কর্মসংস্হান সৃষ্টি ও রেমিটেন্স যোদ্বা হিসেবে অসমান্য অবদান রেখেছেন।

শনিবার সকাল ৭টা বাংলাদেশ বিমান যোগে তার লাশ চট্টগ্রাম শাহ আমানত আন্তজাতিক বিমানবন্দর হয়ে দেশে আসবে। শনিবার বেলা ৩ টায় হাটহাজারীর ফতেপুর মদন হাট উচ্চ বিদ্যালয় মাঠে(চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গেইট) তার জানাজার নামাজ অনুষ্টিত হবে।পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২ নং গেইট) আল- আমিনবাগ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আলহাজ্ব আব্দুল মান্নান হাটহাজারীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের পাশাপাশি বাংলাদেশ ইউএই প্রবাসী হাউজিং লিঃ ও ফতেপুর সানাউল্লাহ পাড়া জামে মসজিদের সভাপতি সহ একাধিক প্রতিষ্টানের গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করেছেন। তিনি চট্টগ্রাম নাজিরহাট-খাগড়াছড়ি বাস-মিনবিাস মালিক সমিতির সদস্য।

আলহাজ্ব আবদুল মান্নান চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ডার্মাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডা.শামসুন নাহার বিনতে মান্নান ও চিটাগাং গ্রামার স্কুলের শিক্ষক নুরুন নাহার মিতার বাবা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে