সংগ্রামী চেতনায় জেগে থাকবেন নুরুল ইসলাম

বুধবার, জুলাই ১৫, ২০২০,৪:৩৫ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী গতকাল সদ্য প্রয়াত মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও চান্দগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক কাউন্সিলর মরহুম নুরুল ইসলাম এর কবর জেয়ারত করেন।

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় তার সাথে উপস্থিত ছিলেন।

কবর জেয়ারত ও মোনাজাত শেষে উপস্থিতদের সামনে বক্তব্য রাখতে গিয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, নুরুল ইসলাম ছিলেন একজন আদ্যপান্ত রাজনীতিবিদ। আওয়ামী লীগের দীর্ঘদিনের রাজপথের পরীক্ষিত সৈনিক ছিলেন। দুঃসময়ে তিনি সর্বদা আন্দোলন-সংগ্রামে সোচ্চার ছিলেন।

চান্দগাঁও ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে তিনি এলাকার উন্নয়নে নব দিগন্তের সূচনা করেছিলেন। মুজিবের আদর্শের সূর্য সন্তান নুরুল ইসলাম তার কর্মে এলাকার মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। জেগে থাকবে রাজপথের সৈনিকদের সংগ্রামী চেতনায়। আমি তাঁর বিদ্রেহী রুহের মাগফিরাত ও বেহেস্ত নসীব কামনা করি।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নাজমুল আলম খান, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা লিটন, মরহুমের পুত্র খোকন প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে