সংখ্যালঘুদের ওপর নির্যাতনের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

রবিবার, নভেম্বর ৮, ২০২০,২:৫৫ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: সারাদেশে সংখ্যালঘুদের ওপর নির্যাতন, বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন করেছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ট্রান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরিষদ।

শনিবার সকাল ১১টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে শহরে বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিল শেষে মানববন্ধনে অশং নিয়ে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট তপন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট অমল চন্দ্র দাস, দুলাল সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অলোক সাহা, সদর উপজেলা সভাপতি ইঞ্জিনিয়ার দিলীপ হালদার।

বক্তারা সারাদেশে সংখ্যালঘুদের ওপর নির্যাতন বন্ধ করে সহাবস্থান নিশ্চিত করার দাবি জানান। নির্যাতনকারীদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিও জানান সরকারের কাছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে