শ্রীমঙ্গলে স্বরবর্ণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

রবিবার, ডিসেম্বর ২০, ২০২০,৩:১৬ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৈয়দ আরমান জামী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : “বিজয়ের মাসে এসো মিলি প্রাণের উচ্ছ্বাসে” এই স্লোগানে শ্রীমঙ্গলে শীতবস্ত্র বিতরণ, নৃত্যসহ নানা সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জননন্দিত সামাজিক সংগঠন ‘স্বরবর্ণ’।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বরবর্ণের সভাপতি ও সাংবাদিক তোফায়েল পাপ্পু’র সভাপতিত্বে অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাশ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান; উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ইসমাইল মাহমুদ, সাংবাদিক দীপঙ্কর ভট্টাচার্য লিটন, কবি জাভেদ ভুইয়া, সাংবাদিক বিক্রমজিত বর্ধন, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম শামীম, স্বরবর্ণের উপদেষ্টা নুরুর রহমান, রহিমা বেগম, সাংবাদিক হৃদয় দাশ শুভ ও সাংবাদিক শিমুল তরফদার প্রমুখ। 

রাত সাড়ে ৭টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় নৃত্য সহ সাংস্কৃতিক প্রতিযোগিতা পরে পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এর আগে বিকেল ৩টায় নৃত্য, যেমন খুশি তেমন সাজো ও মিজক্যাল চেয়ার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিকেল সাড়ে ৫টায় শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সদস্য চমক দেব ও প্রাপ্তি। স্বরবর্ণের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান জানান, প্রতিবছর আমরা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করে থাকি।  আমরা শ্রীমঙ্গলের যুব সমাজকে নিয়ে সমাজে ভালো কিছু কাজের উদাহরণ সৃষ্টি করতে বদ্ধ পরিকর। সকলের সহযোগিতা পেলে স্বেচ্ছায় রক্তদানসহ সমাজে বাল্য বিবাহ, মাদক, ইভিটিজিং, নিরক্ষরমুক্ত সমাজ গঠনে এবং পথ শিশুদের নিয়ে কাজ করতে অঙ্গীকারবদ্ধ। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে